নরসিংদী-৩ (শিবপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, সামনে নির্বাচন আসবে, যদি সেই নির্বাচনে ১০টি মার্ডারও হয় আমি সিরাজুল ইসলাম মোল্লা মাঠ থেকে সরবো না। আর আপনারা কেন্দ্র ছাড়বেন না, না, না, যতকিছু হোক না কেন। প্রশাসনের লোক বলেন, দলীয়করণ বলেন, যা কিছু হোক না কেন সব কিছু কিন্তু আল্লাহর রহমতে আমার পক্ষে মেইনটেইন করা সম্ভব।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় শিবপুর উপজেলার ইটাখোলা গোল চত্বরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (১২ নভেম্বর) তার এই বক্তব্যের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। শিবপুর উপজেলা যুবলীগ ওই আলোচনা সভার আয়োজন করে। 

জানা গেছে, ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে হাঁস প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে জয় লাভ করেন সিরাজুল ইসলাম মোল্লা। এরপর ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল হক ভূঁইয়ার সঙ্গে সিংহ প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটগ্রহণের দিন কুন্দারপাড়া এলাকার একটি কেন্দ্রে নৌকা প্রতীকের এজেন্ট মিলন মিয়াকে হত্যা করা হয়। ওই ভোটে হেরে যান সিরাজুল ইসলাম মোল্লা। 

নরসিংদী-৩ (শিবপুর) আসনের বর্তমান সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া বলেন, সাবেক এমপির বক্তব্যটি আমি অনলাইনে শুনেছি। তিনি আগামী দিনে নির্বাচনের প্রস্তুতি নেবেন। তবে যুবলীগের অনুষ্ঠানে হত্যার হুমকি দিয়ে এ ধরনের বক্তব্য একজন সাবেক এমপির হতে পারে না।  এটার নিন্দা জানানোর ভাষা নেই। এই বক্তব্যের দায়ভার তাকেই নিতে হবে।

ওই বক্তব্যের বিষয়ে জানতে চাইলে সিরাজুল ইসলাম মোল্লা বলেন, একটি মহল নির্বাচন এলে সহিংসতা ঘটিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে। সামনের নির্বাচনে যদি ১০টি মার্ডারও হয় তাহলে কর্মী-সমর্থকরা যেন মাঠ ছেড়ে না যায় সেই আহ্বান জানিয়েছি। যাতে কেউ এমন পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সেজন্য নেতাকর্মীদের সজাগ থাকতে বলেছি। 

রাকিবুল ইসলাম/আরএআর