শরীয়তপুরে মসজিদে চেয়ার-টেবিল বসিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাবিবুর রহমান হাওলাদারের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। গতকাল সোমবার (১৬ নভেম্বর) আসর নামাজের পর চরভাগা সিদ্দিক হাওলাদার বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

হাবিবুর রহমান হাওলাদার ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন হাওলাদারের ভাই।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে মানিক মোল্লা নামে একটি ফেসবুক আইডি থেকে তিনটি ছবি পোস্ট করা হয়। এছাড়া আরও বেশ কয়েকটি ফেসবুক পেজ থেকে ছবি পোস্ট করা হয়।

ছবিতে দেখা যায়, মসজিদে চেয়ার টেবিল বসিয়ে সভা চলছে। এতে বক্তব্য দিচ্ছে কয়েকজন। সবার পায়ে জুতা। 

স্থানীয় সূত্রে জানা যায়, চতুর্থ ধাপের নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় এলাকায় নির্বাচনী প্রচারণ শুরু করেছেন প্রার্থীরা। সোমবার বিকেলে সিদ্দিক হাওলাদার বাড়ি জামে মসজিদে নির্বাচনী সভা করেন হাবিবুর রহমান হাওলাদার। তিনি স্থানীয়দের থেকে সমর্থনের জন্য ওই সভার আয়োজন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, তারা প্রভাবশালী। আমরা তাদের বিপক্ষে কথা বলতে পারি না। মসজিদে সভা করেছে তাও আবার পায়ে জুতা। আমরা কিছুই বলতে পারিনি।

মেম্বার প্রার্থী হাবিবুর রহমান হাওলাদার ঢাকা পোস্টকে বলেন, আমরা সভার কাজ শুরু করলে বাহিরে বৃষ্টি শুরু হয়। যে যার চেয়ার নিয়ে মসজিদে বসে। এখনো মসজিদের নির্মাণ কাজ শেষ হয়নি। তবে সকালে মক্তবে পড়ানো হয় ও মাঝেমাঝে নামাজ পড়া হয়। কিন্তু সেদিন সভা হয়নি। সবার থেকে সমর্থন নেওয়া হয়েছে।

সিদ্দিক হাওলাদার বাড়ি জামে মসজিদের ইমাম সিদ্দিকুর রহমান ঢাকা পোস্ট কে বলেন, সেদিন আমি বাড়িতে ছিলাম। বৃষ্টির কারণে নামাজে যেতে পারিনি।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর