লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নে নৌকার নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আলমগীর হোসেন ও সোহাগ হোসেন নামে আওয়ামী লীগের দুই কর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে ইউনিয়নের কোমরতলা এলাকার কার্যালয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আওয়ামী লীগের প্রার্থী ও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন মিঠু বলেন, নির্বাচনী কার্যালয়ে আমার লোকজন বসা ছিল। হঠাৎ করে ১৫-২০টি মোটরসাইকেলযোগে হেলমেট পরিহিত একদল লোক এসে হামলা চালিয়ে কার্যালয়ের চেয়ার-টেবিল ভাঙচুর করে। কার্যালয়ে ঝুলানো পোস্টার-ব্যানারও ছিঁড়ে ফেলা হয়েছে।

তিনি আরও বলেন, ভাঙচুরের সময় বাধা দিতে গেলে আমার দুইজন কর্মীকে মারধর করে আহত করা হয়। এলাকায় আতঙ্ক ছড়াতে তারা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে। ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক পুলিশে খবর দেওয়া হয়। এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ হামলার সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শেখ শামছুল আলম বুলবুল (আনারস প্রতীক) জড়িত। 

বক্তব্য জানতে অভিযুক্ত শামছুল আলাম বুলবুলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাসান মাহমুদ শাকিল/এমএসআর