নরসিংদীর শিবপুরে ৯ দিন নিখোঁজ থাকার পর রুবেল ভূইয়া (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ ডিসেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে উপজেলার মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের এক ধানখেত থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

গত ৩ ডিসেম্বর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। নিহত রুবেল ভূইয়া (১৮) মাছিমপুর গ্রামের মৃত কাজল ভূঁইয়ার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

নিহতের স্বজনরা জানায়, ৩ ডিসেম্বর রাত ৮টার দিকে বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলতে যায় রুবেল। তারপর, রাত ১০টা পার হলেও বাড়িতে না ফেরায় রুবেলের বড় ভাই আতিক তার খোঁজ নিতে তার মোবাইলে ফোন করে।

তখন ফোন বন্ধ পাওয়ায় পরিবারের সবাই মিলে খেলার মাঠ ও আশপাশের এলাকায় খোঁজ করে। এরপরও কোনো হদিস না পাওয়ায় পরদিন ৪ ডিসেম্বর শিবপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ রুবেলের পরিবার।

নিহতের ছোট ভাই আসিফ বলেন, গত শনিবার আমাদের সবার বড় ভাই আতিক হাসান বাদী হয়ে শিবপুর মডেল থানায় জিডি করেন। রুবেল ভাইয়ের সঙ্গে কারও কোনো শত্রুতা ছিলো না। আজ দুপুর আড়াইটার দিকে ভাইয়ের মরদেহের খোঁজ মিলে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন আহমেদ বলেন, ৪ ডিসেম্বর রুবেলের পরিবার থেকে থানায় ডায়েরি করা হয়েছিল। আজ দুপুরে অর্ধগলিত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে।

রাকিবুল ইসলাম/এমএসআর