নরসিংদীর পলাশের ঘোড়াশাল রেলওয়ে স্টেশনে আন্তঃনগর এগারোসিন্ধু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঘোড়াশাল স্টেশনের তিন নাম্বার লাইন থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই যুবক অসাবধানতাবশত রেললাইন পার হওয়ার সময় ট্রেনটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত যুবকের নাম আল আমিন (২৫)। আল আমিন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর গ্রামের দিলু মিয়ার ছেলে। মা ও স্ত্রীকে নিয়ে ভাবির বাড়ি ঘোড়াশালে বেড়াতে এসেছিল আল আমিন।

রেলওয়ে পুলিশ ও ঘোড়াশাল স্টেশন সংশ্লিষ্টরা জানায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা এগারোসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। বিকেল ৫টার দিকে ঘোড়াশাল রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় ট্রেনটি রেললাইন পার হতে যাওয়া ওই যুবককে ধাক্কা দেয়। এতে মাথা থেঁতলে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

পরে প্রত্যক্ষদর্শী কয়েকজনের কাছ থেকে দুর্ঘটনার খবর পান ঘোড়াশাল রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা। তার মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ। 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এগারোসিন্ধুর এক্সপ্রেসের ধাক্কায় ওই যুবক নিহত হয়েছেন। তার পরিবারের সদস্যদের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়।

রাকিবুল ইসলাম/এমএসআর