নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্দ্বের জেরে আহত চিকিৎসাধীন অবস্থায় মো. সেলিম মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এর আগে শনিবার বিকেলে উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের চর আড়ালিয়া গ্রামে সম্পত্তি ভাগাভাগি সংক্রান্ত দ্বন্দ্বের জেরে চাচার  ছুরিকাঘাতে আহত হন বলে অভিযোগ রয়েছে।

সেলিম মিয়া (৩৫) চড় আড়ালিয়া এলাকার আবুল বাদশার ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় থেকে ১৫ দিন আগে দেশে ফেরেন। 

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরেই চর আড়ালিয়া গ্রামের ইলিয়াস এবং তার বড় ভাই আবুল বাদশার মধ্যে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে শনিবার দুপুরে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। বিকেলে সেটা ঝগড়ায় রূপ নেয়। ঝগড়ার এক পর্যায়ে ইলিয়াস ভাতিজা সেলিম মিয়াকে (৩৫) ছুরিকাঘাত করেন। এতে সেলিম গুরুতর আহত হলে তাকে নরসিংদী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার নিউ লাইফ হাসপাতালে ভর্তি করে পরিবার । সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান।

চর আড়ালিয়ার ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার বলেন, পারিবারিক দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে। সেলিমের পিঠে বা পাশে ছুরির আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে শুনেছি।

হাসনাবাদ বাজার পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমান ভূঞা বলেন, পারিবারিক দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। চাচার ছুরিকাঘাতে ভাতিজা নিহত হয়েছে বলে শুনেছি। মরদেহ এখনও নরসিংদী এসে পৌঁছায়নি। মরদেহ এলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাকিবুল ইসলাম/এসপি