গাইবান্ধার ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার গোসলের ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগে সাজু শেখ (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়।

সোমবার (২০ ডিসেম্বর) রাত নয়টার দিকে ফুলছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী ঢাকা পোস্টকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন : কক্সবাজারে চেক-স্ট্যাম্প চুক্তিনামায় হচ্ছে বাল্যবিবাহ

স্থানীয়রা জানায়, সোমবার সকালে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা গজারিয়া গ্রামের ভাড়া বাসার গোসলখানায় গোসল করছিলেন। এ সময় পার্শ্ববর্তী ইউনুছ আলীর ঘর থেকে একই ইউনিয়নের গলনা গ্রামের ফজল শেখের পুত্র সাজু শেখ ও অজ্ঞাত ২/৩ জন যুবক তাদের মোবাইল ফোনে গোপনে গোসলের ভিডিও ধারণ করে। ওই শিক্ষিকা ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চিৎকার দেয়। এতে আশেপাশের লোকজন ছুটে আসে। ততক্ষণে ভিডিও ধারণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

পরে এ খবর ছড়িয়ে পড়লে ভিডিও ধারণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী সকাল ১১টার দিকে উল্লাবাজার-ফুলছড়ি সড়কের ফুলছড়ি বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।

আরও পড়ুন : ৮ বছর ধরে শিকলবন্দী তোতা, স্থানীয়রা বলছেন সুস্থ

ওসি জানান, ভুক্তভোগী ওই শিক্ষিকার স্বামী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এর পরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি সাজু শেখকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রিপন আকন্দ/আরআই