জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নয় বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে।  আর অবশ্যই যথাযথ সময়ে নির্বাচন হবে। একটি দল যদি নির্বাচনে না আসে, আরও দল তো আছে। তারাই একমাত্র দল নয়। জাকের পার্টি বর্তমান সরকারের অধীনেই নির্বাচন করবে।  সংবিধান অনুযায়ীই হবে সব। তাই হাস্যকর দাবি ও বক্তব্য থেকে সরে আসতে হবে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহের টাউন হল ময়দানে ময়মনসিংহ বিভাগীয় ইসলামি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জাকের পার্টির চেয়ারম্যান বলেন, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বলার অর্থ হচ্ছে দেশে বিবাদ সৃষ্টির কূটকৌশল। কাজেই নির্বাচনে বাধা দেওয়া, নির্বাচন হতে না দেওয়ার ক্ষমতা কারও নেই। বিদেশী ষড়যন্ত্র থেকে দেশবাসীকে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, ঐক্য বিনষ্টের জন্য অব্যাহতভাবে চক্রান্ত চলছে। স্বাধীনতা যুদ্ধপূর্ব এবং স্বাধীনতা পরবর্তীতে যে রক্তাক্ত অধ্যায়  ঘটানো  হয়েছে, মুসলমানদের মধ্যে বিভক্তি সৃষ্টিতে যে ষড়যন্ত্র হয়েছে তা অত্যন্ত দুঃখজনক। তাই সুফিয়ানে এজাম এবং ওলামায়ে কেরামদের প্রতি আহ্বান জানাই- আপনারা এমন কোনো বক্তব্য দেবেন না- যাতে কালেমার ওপর প্রতিষ্ঠিত ৯৯ ভাগ মুসলমানের ঐক্য বিনষ্ট হয়। 

ময়মনসিংহ বিভাগীয় জাকের পার্টির সভাপতি সেলিম আল দীনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার। 

আরএআর