আটক হওয়ার পর পুলিশকে ধাক্কা দিয়ে জখম করে হাতকড়া পরা অবস্থায় দৌড়ে পালান চুরির মামলায় অভিযুক্ত আসামি। পরে পুলিশ সদস্যরা তাড়া করে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় উজ্জ্বল হোসেন নামের এক পুলিশ সদস্যের হাতের আঙুলের নখ উপড়ে গিয়ে জখম হয়। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বিশ্রামে আছেন।

শনিবার (০৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে এমন ঘটনা ঘটে। আটক আসামির নাম আমজাদ বাবু। সে ওই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম বলেছেন, ১৩ ডিসেম্বর রাতে সদর থানার গড়েয়া ইউনিয়নে আরাজী মাটিগাড়া গ্রামের অনিল চন্দ্র অধিকারীর বাসায় চুরি হয়। এ ঘটনায় তিনি সদর থানায় অভিযোগ করেন। অভিযোগে তিনি আমজাদ বাবুর নাম সন্দেহভাজন হিসেবে উল্লেখ করেন।

তাকে ধরে আনার সময় সে পুলিশকে ধাক্কা দিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা তাকে ধরে থানায় নিয়ে আসে এবং সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা করা হয়। আমজাদ বাবুর কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

অভিযোগকারী অনিল চন্দ্র অধিকারী বলেন, চাকরির সুবাদে আমার ছেলে ঢাকায় থাকে। বাসায় আমার পুত্রবধূর ঘরে যে রাতে চুরি হয়। সে সময় শব্দ পেয়ে পুত্রবধূ ঘরের আলো জ্বালানোর পর তিনজনকে পালাতে দেখে। এ সময় তাদের মধ্যে থেকে একজন আমজাদ বাবুর নাম ধরে ডাকে। আমি তাকে সন্দেহ করি। কারণ এর আগেও সে চুরির ঘটনায় বারবার অভিযুক্ত হয়েছে।

এমএসআর