সংবাদ সম্মেলনে কথা বলছেন ডিসি মোহাম্মদ কামরুল হাসান

করোনাভাইরাস মোকাবিলায় টিকা প্রদান কর্মসূচির মধ্যে হবিগঞ্জে প্রথম করোনার টিকা নেবেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান। বুধবার (০৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন ডেকে বিষয়টি জানিয়েছেন তিনি।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি সারা দেশের মতো হবিগঞ্জেও টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হবে। জেলায় ২৪টি বুথ স্থাপনের মাধ্যমে করোনার টিকা দেওয়া হবে। জেলায় সবার আগে আমি জেলা প্রশাসক হিসেবে করোনার টিকা গ্রহণ করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অনেকেই করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছাড়াচ্ছেন। টিকায় নেওয়ার ক্ষেত্রে কোনো ধরনের ভয় নেই। এই টিকা অত্যন্ত ভালো মানের। কাজেই টিকা নিলে কোনো ক্ষতি হবে না।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান বলেন, করোনার টিকা দেওয়ার পর কোনো ব্যক্তির পার্শ্বপ্রতিক্রিয়া দেখা গেলে মনিটরিংয়ে রাখা হবে। আমাদের একটি টিম সার্বক্ষণিক কাজ করবে। যাদের এলার্জি আছে, তাদের করোনার টিকা না দেওয়াই ভালো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজন ব্যানার্জি ও ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।

মোহাম্মদ নুর উদ্দিন/এএম