চার দিন ধরে নিখোঁজ রয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের নরশিয়া লালগড় দাখিল মাদরাসার সহকারী সুপার মো. ইব্রাহীম আলী (৪৩)। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের ভাদুরুদ্দিনের ছেলে।

নিখোঁজ মো. ইব্রাহীম আলীর সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার ছেলে মো. ইসমাইল খলিল। জিডি নং-৯৩৩, তারিখ-২২-০১-২০২২ইং।

মো. ইসমাইল খলিল বলেন, গত ২০ জানুয়ারি সকালে নরশিয়া লালগড় দাখিল মাদরাসার উদ্দেশ্যে টিভিএস অ্যাপাচি ১৫০ সিসি মোটরসাইকেল যোগে রওনা দেন আমার বাবা। কিন্তু বেলা ১১টার দিকে মাদরাসার সুপার মো. আলতাফ হোসেন আমাকে কল দিয়ে আমার বাবা মাদরাসায় না যাওয়ার কারণ জানতে চান।

তিনি আরও বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে আমি ও আমার পরিবার আমার বাবাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু তার কোনো সন্ধান না পেয়ে ২২ জানুয়ারি শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করি।

এ বিষয়ে মাদরাসার সুপার মো. আলতাফ হোসেন মুঠোফোনে বলেন, আমার সহকারী সুপার নিয়মিত মাদরাসায় আসেন। আর কোথাও গেলে আমাকে জানিয়ে যান। কিন্তু গত ২০ জানুয়ারি মাদরাসায় এলে আমি তার ছেলেকে কল দিয়ে খোঁজখবর নিই। কিন্তু তার পরিবার থেকে জানানো হয়, তিনি বাসা থেকে বেরিয়ে গেছেন। তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। আমরা মাদরাসার পক্ষ থেকে সহকারী সুপার ইব্রাহীম আলীর সন্ধানের চেষ্টা করছি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন মুঠোফোনে ঢাকা পোস্টকে জানান, সহকারী সুপার মো. ইব্রাহীম আলীর নিখোঁজ বিষয়ে জিডি করেছেন তার ছেলে মো. ইসমাইল খলিল। পুলিশ তার সন্ধানে কাজ করছে। তার কোনো খোঁজ পেলে পরিবারকে জানানো হবে।

মো. জাহাঙ্গীর আলম/এনএ