নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকের ওপর অতর্কিত হামলার অভিযোগ উঠেছে। 

বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের বামনি বাজারে এ হামলার ঘটনা ঘটে। 

মির্জা মাসরুর কাদের তাশিক ঢাকা পোস্টকে বলেন, রামপুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান প্রার্থী ইকবাল বাহার চৌধুরীর প্রচারণা চালানোর সময় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজিস সালেকিন রিমন ও রামপুর ইউনিয়নের বিএনপি নেতা  আনছার উল্যাহসহ বেশকিছু লোকজন আমার ওপর হামলা করে। 

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলের ওপর পকেটমার রিমন ও বিএনপি নেতা আনছার উল্যাহ অতর্কিত হামলা করেছে। এর বিচার প্রশাসনকে করতে হবে কোনোভাবে ছাড় দেওয়া হবে না। 

অভিযোগের বিষয়ে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজিস সালেকিন রিমন ঢাকা পোস্টকে বলেন, আমি এ মুহূর্তে ব্যস্ত আছি। আমার পাশে লোকজন আছে। আমি আপনাকে একটু পর বিস্তারিত জানাচ্ছি।

অভিযোগ ভিত্তিহীন উল্লেখ করে বিএনপি নেতা আনছার উল্যাহ ঢাকা পোস্টকে বলেন, আমি কারো ওপর হামলা করিনি। দুপুরে কুলখানির অনুষ্ঠানে গিয়েছিলাম। আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজিস সালেকিন রিমনের ভোট করার অভিযোগে সেখানে কাদের মির্জা অকথ্য ভাষায় আমাকে গালমন্দ করেন এবং আমার ওপর হামলা করেন। 

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমান ঢাকা পোস্টকে বলেন, আমরা ঘটনাস্থলে ছিলাম। সেখানে হামলা হয়নি। কিছু ধাক্কাধাক্কি হয়েছে। সঙ্গে সঙ্গে আমরা পরিস্থিতি শান্ত করি। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জের ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৯ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৭৯ জন ও সাধারণ সদস্য পদে ৩০৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

হাসিব আল আমিন/এমএএস