দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পিকআপের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পিকআপের অপর তিন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে মো. মামুন (২৮)।

ফুলবাড়ী থানা পুলিশ সূত্রে জানা যায়, ঝড়-বৃষ্টির মধ্যে বরই আনলোড করে দিনাজপুর থেকে চাঁপাইনবাবগঞ্জে ফেরার পথে সকাল ৬টায় ফুলবাড়ী ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত গাড়ির ধাক্কায় এই দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলামের মৃত্যু হয়। পরে স্থানীয়রা হেলপারসহ আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গুরুতর আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইমরান আলী সোহাগ/আরআই