ভালোবাসা দিবসে মানুষের মাঝে লাল গোলাপ আর জন্মসনদ উপহার দিলেন চেয়ারম্যান। ব্যতিক্রমী এমন উপহার পেয়ে খুশি সাধারণ মানুষ। সোনার হরিণ হয়ে ওঠা জন্মসনদ চেয়ারম্যান নিজ হাতে ঘরে ঘরে গিয়ে মানুষের মাঝে পৌঁছে দিয়েছেন। এটিকে জনপ্রতিনিধিদের জবাবদিহিতার বাস্তবায়ন বলে মনে করছেন সুশীল সমাজের মানুষরা।

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৭টা থেকে শুরু করেন গোলাপের সঙ্গে জন্মসনদ বিতরণের এই কাজ। এটি চলে দুপুর ২টা পর্যন্ত।

স্থানীয় কফিল উদ্দিন সিকদার বলেন, ভালোবাসা দিবসে চেয়ারম্যান নিজে ফুল আর জন্মসনদ নিয়ে আমার কাছে আসবে তা কখনো ভাবিনি। জনগণের প্রতি চেয়ারম্যানের এই ভালোবাসা দেশের অন্যান্য জনপ্রতিনিধিদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

হলদিয়াপালংয়ের ইউপি সদস্য সরোয়ার কামাল বাদশা বলেন, আজ ১৪ ফেব্রুয়ারি সকালে চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী এক হাতে গোলাপ আর আরেক হাতে ৩০০ জন্মসনদ নিয়ে আমাদের এলাকায় আসেন ও বিতরণ করেন।

চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, জনপ্রতিনিধিদের দায়িত্ব হলো জনগণকে ভালোবাসা, তাদের সেবা করা। আজ ভালোবাসা দিবসে আমার ইউনিয়নের জনগণকে কিছুটা সেবা ও ভালোবাসা দিয়ে তা পালন করেছি।

সাইদুল ফরহাদ/আরআই