জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এক বছর অতিক্রম করেছে। দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে খাগড়াছড়িতে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় জেলা শহরের প্রেসক্লাব মিলনায়তনে প্রথম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন খাগড়াছড়ি পুলিশ সুপার আবদুল আজিজ। আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্টের খাগড়াছড়ি প্রতিনিধি জাফর সবুজ।

এ সময় তিনি বলেন, ঢাকা পোস্ট সারাদেশে মানুষের মাঝে আস্থা অর্জন করে নিয়েছে খুব অল্প সময়ে। চেষ্টা করেছে ভালো ও তথ্যবহুল সংবাদ প্রকাশ করে জাতির সামনে তুলে ধরতে। অবহেলিত বিভিন্ন জিনিস ঢাকা পোস্ট মানুষের সামনে নিয়ে এসেছে।

তাদের এমন কার্যক্রম অব্যাহত থাকলে দেশের গণমাধ্যম আরও অনেক দূর এগিয়ে যাবে। আজকের এই দিনে ঢাকা পোস্টের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। এই মিডিয়ার সঙ্গে যারা জড়িত রয়েছেন, তাদের সফল্য কামনা করছি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে করোনাকালে হাসপাতাল এবং সামাজিকভাবে বিশেষ অবদান রাখায় যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটকে ঢাকা পোস্টের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার, বিনা উপকেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা শফিউল আলম শাহেদ, অ্যাডভোকেট সুপাল চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. জাফর সবুজ/এনএ