নারায়ণগঞ্জের ফতু্ল্লায় পিটিয়ে ও ছুরিকাঘাত করে রবিন (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহতের পিঠে ছুরিকাঘাত ও শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রবিন মুসলিমনগর এলাকার ইমাম হোসেন ভান্ডারীর ছেলে। এ ঘটনায় বিল্লাল, মুন্না, শাওন ও অনিক নামে চারজনকে আটক করেছে পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে অজ্ঞাত কয়েকজনের সঙ্গে রবিনের তর্ক হয়। এ নিয়ে অজ্ঞাত যুবকরা রবিনকে পিটিয়ে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ সময় স্থানীয় লোকজন রবিনকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে আসেন। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন জানান, রবিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

রবিনের চাচা মনির হোসেন বলেন, কী নিয়ে কার সঙ্গে বিরোধ হয়েছে তা কিছুই জানি না। খবর পেয়ে হাসপাতালে এসে রবিনের  মরদেহ পেয়েছি। রবিন তার বাবা-মায়ের একমাত্র ছেলে সন্তান। তার ছোট আরও দুই বোন রয়েছে। সে ফতুল্লার শাসনগাঁও এলাকায় বিসিকনগরীতে তার মামা শাহিনের খাবার হোটেলে কাজ করত। বিকেলে দেখেছি মাঠে সমবয়সী ছেলেদের সঙ্গে খেলা করছিল রবিন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাৎক্ষণিক চারজনকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে। 

রাজু আহমেদ/আরএআর