লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রকি (২৪) মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে নিহত হয়েছেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নোয়খালী সদর উপজেলার সোনাপুর-আলেকজান্ডার সড়কের হানিফরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

রকি উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাইন উদ্দিনের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। 

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় রকি মোটরসাইকেল চালিয়ে নোয়াখালীর দিকে যাচ্ছিলেন। হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী বলেন, রকির মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নামাজে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। রকি সক্রিয় নেতা ছিলেন। ছাত্রলীগের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি বিষয়টি শুনেছি। অভিযোগ না থাকায় মরদেহ পরিবার বাড়িতে নিয়ে গেছে।

হাসান মাহমুদ শাকিল/আরআই