২০২০-২১ অর্থবছরে আগের বছরের তুলনায় ১৬ শতাংশ আয় বেড়েছে এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের। সম্প্রতি রাজধানীর সোনারগাঁও হোটেলে কোম্পানির ২০২০-২১ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

সম্মেলনে ২০২১ অর্থবছরের সাফল্য অর্জনের উপর আলোকপাত করা হয় এবং এসএমসির ১২টি আঞ্চলিক অফিসের সেলস টিমের কর্মীদের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য স্বীকৃতি দেওয়া হয়।

৪৮ বছর ধরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুর স্বাস্থ্য নিয়ে কাজ করে আসছে এসএমসি। ওরস্যালাইনের পাশাপাশি বাজারে স্যানিটারি ন্যাপকিন, ডায়াপার, হ্যান্ডওয়াশ, মধু, কোমল পানীয়, পাউডার ও ইলেক্টোলাইট ড্রিংক বিক্রি করছে তারা।

অনুষ্ঠানে এসএমসি-এর বোর্ড অব ডিরেক্টরস-এর পরিচালক ওয়ালিউল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আলী রেজা খান ও এসএমসি এন্টারপ্রাইজ-এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক, জি এম মার্কেটিং খন্দকার শামিম রহমান সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমসি এর বোর্ড অব ডিরেক্টরস এর সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ আলি এবং সিদ্দিকুর রহমান। 

বিক্রয় সম্মেলনে ২০২১ অর্থবছরের ১২ মাসের পারফরমেন্স উপস্থাপন করেন কোম্পানির এডিশনাল জিএম চন্দ্র নাথ মন্ডল। তিনি আরও বলেন, কোম্পানির আয় ২০২১ অর্থবছরে আগের বছরের তুলনায় প্রায় ১৬ শতাংশ বেড়েছে।
   
সম্মেলনে অন্যান্যের মধ্যে এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড-এর বোর্ড অব ডিরেক্টরস-এর সদস্য, ইউএসএআইডি-প্রতিনিধিসহ এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড-এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেডএস