নারী উদ্যোক্তাদের সংঘ ওমেন্স ইরার বিজনেস সামিট অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৫ আগস্ট) ঢাকায় কৃষিবিদ কনভেনশন হলে (কেআইবি) এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাজী রোমানা নাসরিনসহ বিভিন্ন তারকা, স্বনামধন্য ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তারা। দারাজ প্রযোজিত এই বিজনেস সামিটে দেশ সেরা ১২ জন বক্তা বক্তব্য রেখেছেন।

সামিটে শিক্ষা বিভাগ থেকে বক্তব্য রেখেছেন আয়মান সাদিক (প্রতিষ্ঠাতা এবং সিইও অফ টেন মিনিট স্কুল), ব্যাংকিং বিভাগ থেকে বক্তব্য রেখেছেন নাসরিন আক্তার (হেড অব সিটি আলো), মানসিক স্বাস্থ্য বিষয়ক পুরস্কারপ্রাপ্ত আনুশা চৌধুরী। এছাড়াও বক্তব্য রেখেছেন সোশ্যাল মিডিয়ায় পুরস্কারপ্রাপ্ত কন্টেন্ট ক্রিয়েটর সামস আফরোজ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব ও পরিচালনা করেছেন তাসনিয়া আতিক (প্রতিষ্ঠাতা ও পরিচালক ওমেন্স ইরা)।

ওমেন্স ইরা নারী উদ্যোক্তাদের একটি সংঘ। এই সংঘ বিভিন্ন ক্ষেত্রে নারীদের বাণিজ্যিক, পারিবারিক, মানসিক, ব্যক্তিগত আলোচনা, সহযোগিতা ও নিরাপত্তা দিয়ে আসছে। এছাড়া গত ৭ বছর ধরে ৬৫ হাজার সদস্য নিয়ে এই সংঘের মাধ্যমে হাজার হাজার নারী উদ্যোক্তা নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছেন।

জেডএস