বাংলাদেশে নিযুক্ত স্পেনের রাষ্ট্রদূত ফ্রান্সিসকো ডি আসিস বেনিতেজ সালাস সোমবার গুলশানে তিলোত্তমা বাংলা গ্রুপের ফ্ল্যাগশিপ শোরুম এবং এক্সপেরিয়েন্স সেন্টার পরিদর্শন করেছেন। 

তিনি পরিদর্শনে গেলে তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ ও গ্রুপের শীর্ষ কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

তিলোত্তমা বাংলা গ্রুপ ৪০ বছর ধরে বাংলাদেশে উচ্চমানের নির্মাণ সামগ্রী ও  আধুনিক ফিটিংসের শিল্পে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জন করে চলেছে। 

২০০৩ সাল থেকে বাংলাদেশে অবকাঠামো নির্মাণে স্প্যানিশ সিরামিক পণ্যের প্রসারে অবদান রেখে চলেছে তিলোত্তমা। নানা ধরনের ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের কাছে স্প্যানিশ সিরামিক পণ্যের মাধ্যমে দেশটির সংস্কৃতির আবহ ফুটিয়ে তুলছে প্রতিষ্ঠানটি।

শোরুম পরিদর্শনকালে স্প্যানিশ নানা ব্র্যান্ডের সিরামিক পণ্য দেখে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন রাষ্ট্রদূত। এ সময় বাংলাদেশের সঙ্গে স্পেনের দ্বিপাক্ষিক ব্যবসায়িক সম্পর্ক জোরদারের ব্যাপারে তার সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান।

তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ জানান, স্পেনের সাথে ব্যবসা এবং বন্ধুত্বের একটি নতুন দিগন্ত প্রসারিত করার দিকে নজর দিচ্ছে তিলোত্তমা, যা দেশের ও বিশ্ব অর্থনীতিতে আরও অবদান রাখবে।

আরএইচ