দেশের স্বনামধন্য সুপারস্টোর ব্র্যান্ড মীনাবাজার তার ১৭ তম আউটলেট উদ্বোধন করেছে শনির আখড়ায়। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনবহুল এলাকা শনির আখড়ায় ৪৫০০ বর্গফুট জায়গা নিয়ে বর্ণমালা আদর্শ হাই স্কুল অ্যান্ড কলেজের ঠিক বিপরীতে মীনাবাজারের এ আউটলেটটি যাত্রা শুরু করল।

জেমকন গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মীনাবাজার সুদীর্ঘ ২০ বছর ধরে প্রায় সহস্রাধিক গুনগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে। বর্তমানে ১৬টি আউটলেট নিয়ে ঢাকা ও চট্টগ্রামে লক্ষাধিক গ্রাহক মীনাবাজারের নিরবিচ্ছিন্ন সেবা উপভোগ করছে। শনির আখড়া আউটলেটটিও তার ব্যতিক্রম হবে না। সজীব ও সতেজ শাক-সবজি, ফ্রেশ মাছ-মাংস ও কাঁচাবাজারের সব ধরনের উপকরণ থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য এখন খুব সহজেই একই ছাদের নিচে সাশ্রয়ীমূল্যে শনির আখড়ার স্থানীয় ক্রেতারা উপভোগ করবেন।

শনির আখড়া আউটলেটটি হলো মীনাবাজারের প্রথম ফ্র্যাঞ্চাইজি আউটলেট। আউটলেটটি উদ্বোধন করেন মীনাবাজারের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহীন খান এবং বিশিষ্ট সমাজসেবক, শহীদ নগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান ভূঁইয়া। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মীনাবাজার এক্সপ্যানশন প্রধান রাজিবুল হাসান, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন প্রধান তাসনিম হোসেইন, অপারেশনস প্রধান শামীম আহমেদ জায়গীরদার, ফিন্যান্স ও অ্যাকাউন্টস প্রধান রাহী আলাউল রাইহান এবং উভয়পক্ষের অন্যান্য কর্মকর্মর্তারা।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে শনির আখড়া ও তার আশেপাশের এলাকার ক্রেতা সাধারণের জীবনে মীনাবাজারের নতুন এই আউটলেটটি গ্রাহকদের সঙ্গে নিরবিচ্ছিন সম্পর্ক অব্যাহত রাখতে লভ্যাংশ ছেড়ে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যগুলোর বাজার-সেরা দাম নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছে।

এছাড়া ব্যস্ত নাগরিক জীবনে স্বস্তি এনে দিতে শনির আখড়া ও তার আশেপাশে ধনিয়া, মাতুয়াল, যাত্রাবাড়ী, পোস্তাগোলা, কাজলা, ধোলাইপাড়, গেন্ডারিয়া, শ্যামপুর ও মুন্সিবাগ এলাকাবাসীরাও মীনাবাজারের হটলাইন নম্বরে ফোন করে অর্ডার করলেই এই শনির আখড়া আউটলেট থেকে ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন।

এসএম