উত্তরা মোটর্স লিমিটেড তাদের অনুমোদিত সব বাজাজ মোটরসাইকেল ডিলারদের প্রশিক্ষণপ্রাপ্ত অভিজ্ঞ টেকনিশিয়ানদের নিয়ে দেশব্যাপী ‘ন্যাশনাল মাস্টার ম্যাক স্কিল কনটেস্ট বাংলাদেশ-২০২২’ এর আয়োজন করেছে। 

কনটেস্টে সারা দেশ থেকে ২৮৬ জন দক্ষ টেকনিশিয়ান অংশগ্রহণ করেন। এর মধ্য থেকে ১২০ জন প্রতিযোগীকে বাছাই করা হয় এবং পরে বিভিন্ন পরীক্ষার মাধ্যমে ১৬ জন টেকনিশিয়ান জাতীয় পর্যায়ে উত্তীর্ণ হয়।

সম্প্রতি উত্তরা মোটর্স লিমিটেডের সার্ভিস সেন্টার তেজগাঁওয়ে জাতীয় প্রতিযোগিতায় উত্তীর্ণ ওই ১৬ জন প্রতিযোগী লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। এই প্রতিযোগীদের মধ্য থেকে উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান ৩ জন প্রতিযোগীকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন। বিজয়ী ৩ জন পরে ভারতের বাজাজের গ্লোবাল কনটেস্টে অংশগ্রহণ করতে এবং কারখানা পরিদর্শনের সুযোগ পাবেন। 

অনুষ্ঠানে মতিউর রহমান বলেন, প্রত্যেক টেকনিশিয়ানকে বিক্রয়োত্তর সেবা দিতে আন্তরিক ও সচেষ্ট থাকতে হবে এবং ক্রেতাদেরকে সর্বোচ্চ সেবা দেওয়ার মাধ্যমে সন্তুষ্ট করতে হবে। তিনি সবার সু-স্বাস্থ্য কামনা করে বিজয়ীদেরকে ক্রেস্ট, সার্টিফিকেট এবং অন্যান্য আকর্ষণীয় পুরস্কার দেন। 

এ সময় উত্তরা মোটর্স লিমিটেডের প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার মাশফিকুর রহমানসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ডিলার এবং উত্তরা মোটর্সের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জেডএস