রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে চলছে তিন দিনব্যাপী বাজুস ফেয়ার। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলায় গহনাপ্রেমী আর দর্শনার্থীদের আনাগোনায় মুখরিত প্রাঙ্গণ। ক্রেতাদের আকৃষ্ট করতে মেলায় চলছে অফারের ছড়াছড়ি।

নানা অফারের মধ্যে ৫ লাখ টাকার কেনাকাটায় স্বর্ণের নেকলেস উপহার দিচ্ছে গৌরব জুয়েলার্স। এ বিষয়ে গৌরব জুয়েলার্সের বিক্রয় প্রতিনিধি সুজন কুমার বলেন, মেলায় ক্রেতাদের জন্য আমরা নানান রকমের অফার এনেছি। প্রথমত আমাদের এখান থেকে ৫০ হাজার টাকার কেনাকাটা করলে ক্রেতারা নিশ্চিত ক্যাশ ব্যাক অফার পাবেন। এছাড়া ১ লাখ টাকার কেনাকাটায় একটি ডায়মন্ড নোজপিন ফ্রি দিচ্ছি আমরা।

আরও পড়ুন : বাজুস জুয়েলারি মেলায় ছাড়-অফারের ছড়াছড়ি

তিনি আরও বলেন, দুই লাখ টাকার কেনাকাটায় ক্রেতারা পাবেন একটি স্বর্ণের আংটি, ৫ লাখ টাকার কেনাকাটায় রয়েছে একটি স্বর্ণের নেকলেস। এছাড়া মেলা উপলক্ষে কেনাকাটায় রয়েছে মজুরির উপর শতভাগ ডিসকাউন্ট।

এদিকে মেলার আয়োজকরা জানান, বাজুস আয়োজিত এই মেলা চলবে ১১ ফেব্রুয়ারি (শনিবার) পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য তা উন্মুক্ত থাকবে। তিন দিনব্যাপী এই মেলায় স্বর্ণের অলংকারের ৮টি প্যাভিলিয়ন, ১২টি মিনি প্যাভিলিয়ন ও ৩০টি স্টল আছে। সেগুলোতে দেশের ঐতিহ্যবাহী ৫০টি জুয়েলারি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

বাজুস ফেয়ারে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে, তবে পাঁচ বছর বয়স পর্যন্ত শিশুদের টিকিট লাগছে না। বাজুস ফেয়ারে ক্রেতাদের জন্য র‍্যাফেল ড্রয়ের ব্যবস্থা করা হয়েছে।

ক্রেতারা যে প্রতিষ্ঠানের অলঙ্কার ক্রয় করবেন, সেই প্রতিষ্ঠান থেকেই র‍্যাফেল ড্রর কুপন সংগ্রহ করবেন। র‍্যাফেল ড্রতে রয়েছে নানা পুরস্কার। এছাড়া জুয়েলারি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের মনোযোগ আকর্ষণে বিশেষ অফারও দিচ্ছে।

এএসএস/এসকেডি