ভালোবাসার মাসে ভাইব্রেন্টে চলছে ‘লাভ ইন দ্য এয়ার, ভ্যালেন্টাইন ইজ হিয়ার’ নামে এক বিশেষ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনটি চলবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন ভাইব্রেন্টের অউটলেট এবং অনলাইন শপিংয়ে সব প্রোডাক্টে থাকছে ১৪% ফ্ল্যাট ডিসকাউন্ট। সেই সঙ্গে সর্বনিম্ন ১৫০০টাকার শপিং করলেই র‌্যাফেল-ড্র-এর মাধ্যমে ভাগ্যবান ৩ জন বিজয়ী পেয়ে যেতে পারেন আকর্ষণীয় পুরস্কার। 

প্রথম পুরস্কার হিসেবে থাকছে ইউ-এস বাংলা এয়ারলাইন্সে করে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ঘুরে আসার সুবর্ণ সুযোগ, সঙ্গে থাকছে কক্সবাজারের স্বনামধন্য হোটেলে ৩ দিন ২ রাতের কাপল উইন্টার হলিডে প্যাকেজ। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে দশ হাজার টাকার গিফট ভাউচার এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে পাঁচ হাজার টাকার একটি গিফট ভাউচার। গিফট ভাউচারটি ভাইব্রেন্টের যেকোনো আউটলেট থেকে রিডিম করা যাবে। র‌্যাফেল-ড্রটি ২৫ই ফেব্রুয়ারি ফেসবুক লাইভের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। র‌্যাফেল ড্রয়ের সময় ও তারিখ ভাইব্রেন্টের অফিসিয়াল সোশাল মিডিয়া পেজে জানিয়ে দেওয়া হবে।

ভাইব্রেন্টে আছে নান্দনিক ডিজাইন ও সেরা কোয়ালিটির মেন্স, লেডিস ও কিডস কালেকশন। পার্টি সুজ, ফরমাল সুজ, স্পোর্টস সুজ, টি-শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট, জ্যাকেট, হুডি, পাঞ্জাবি ও হ্যান্ডব্যাগসহ নিত্যপ্রয়োজনীয় নানা সামগ্রী। সবার জন্যই থাকছে কিছু না কিছু!

এমএ