আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে যমুনা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসে চলছে #আমার_একুশ ক্যাম্পেইন। এর আওতায় যমুনা প্লাজায়ও চলছে ডিস্কাউন্ট অফার।

আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এই বিশেষ অফারটি চলবে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। এ সময়ের মধ্যে সারাদেশের সকল যমুনা ইলেকট্রনিক্স এবং অটোমোবাইলস প্লাজায় বাছাইকৃত পণ্যগুলিতে ৩০% পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের মার্কেটিং এজিএম রুহুল কে. সাগর বলেন, ভাষা ও সংস্কৃতি আমাদের পরিচয়ের সারাংশ। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সম্মানে বিশেষ অফার “আমার একুশ” ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। এই অফারে বাছাইকৃত পণ্যগুলিতে ৩০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। 

“আমার একুশ” ক্যাম্পেইনের আওতাভুক্ত রয়েছে- যমুনা ইলেক্ট্রনিক্সের রেফ্রিজারেটর, ডীপ ফ্রিজ, গ্যাসের চুলা, ওয়াশিং মেশিন, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, মোটরসাইকেল, ব্লেন্ডারসহ যাবতীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ বাছাই করা পণ্য।

এসব পণ্যের উপর ৩০% পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। অনলাইনে এবং সারা দেশে যমুনা ইলেক্ট্রনিক্সের প্লাজা থেকে এই অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ব্র্যান্ড ডেভেলপমেন্ট ডিজিএম সালাউদ্দিন আল-হোসেন বলেন, আমরা গ্রাহকদের এই আকর্ষণীয় অফারের সুবিধা দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে একাত্মতা প্রকাশ করছি। 

যমুনা প্লাজা লোকেশন জানতে ভিজিট করুন এই ওয়েবসাইটে- https://www.estorejamuna.com/store-locator

এমজে