আগামী রমজান মাসজুড়ে যতগুলো ডেলিভারি অর্ডার থাকবে, সেসবের প্রতি অর্ডারের বিপরীতে একজন করে সুবিধাবঞ্চিত শিশুকে ফ্রিতে খাবার খাওয়াবে ডোমিনজ পিৎজা বাংলাদেশ। প্রতিষ্ঠানটি এই ক্যাম্পেইনের নাম দিয়েছে ‌‌‌‌‘বক্সে ছড়াই উৎসবের খুশি’।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে ডোমিনজ পিৎজার গুলশান-১ আউটলেটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডোমিনজ পিৎজা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং লিড আবু ওবায়দ ইমন। 

রমজানের শিক্ষা ও মূল্যবোধের সঙ্গে কাস্টমারদের মধ্যে খুশি ছড়াতে এই ক্যাম্পেইনটি তৈরি করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে আবু ওবায়দ ইমন বলেন, ডোমিনোজ পিৎজা বাংলাদেশ একটি আকর্ষণীয় লিমিটেড এডিশন অগমেন্টেড রিয়্যালিটি পিৎজা বক্স তৈরি করেছে যেখানে রমজান মাসে ঢাকা শহরের সংস্কৃতি ও জীবনচিত্র ফুটে উঠেছে। বক্সটির ওপরে একটি কিউআর কোড রয়েছে, যা সহজেই স্ক্যান করে অগমেন্টেড রিয়্যালিটির মাধ্যমে কাস্টমার রমজানে ঢাকার আয়োজন ও সংস্কৃতি সরাসরি দেখতে পারবে। এছাড়াও প্রতি স্ক্যানে কাস্টমার একটি গিফট কুপন পাবে, যা তারা প্রিয়জনদের সঙ্গে শেয়ার করে রমজানের খুশি তাদের মাঝেও ছড়াতে পারবেন।

তিনি বলেন, এই ক্যাম্পেইনটি শুধু খুশি ছড়াতে নয়, বরং এটি শেয়ারিংয়ের মাস পবিত্র রমজানে ডোমিনোজ পিৎজার একটি ইউনিক উদ্যোগ। গত বছর 'বাই ওয়ান গিভ ওয়ান' ক্যাম্পেইনের মাধ্যমে ১৪ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ফ্রি খাবার বিতরণ করা হয়েছিল। এ বছর আমরা ৩০ হাজার ফ্রি খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি। পুরো রমজান মাস জুড়ে এই মহৎ উদ্যোগে অংশ নিতে পারবেন কাস্টমাররাও। গুগল প্লে-স্টোরে থাকা ডোমিনোজ পিৎজা অ্যাপ ব্যবহার করে অথবা ওয়েবসাইট m.dominos.com.bd অথবা ১৬৬৫৬ নম্বরে কল করে পিৎজা অর্ডার করতে পারবেন ক্রেতারা।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা, হেড অব ইন্টারন্যাশনাল বিজনেস সঞ্জয় মোহতা।

/এমএইচএন/এমএ