বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্স এর আরও একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হলো দেশের অনন্য টাইলস মার্কেট বরিশালে। পরপর চারবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়াড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অব পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে। 

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে সম্প্রতি বরিশাল শহর এলাকায় আকিজ সিরামিক্স এর বিজনেস অ্যাসোসিয়েট শোরুম ‘মেসার্স মুুফরাদ আজিজ’ শোরুমটি উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আকিজ-বশির গ্রুপ এর অপারেশন্স ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম। এসময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্স এর ডিজিএম (সেলস) মোহাম্মদ আশরাফুল হক, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, ‘মেসার্স মুুফরাদ আজিজ’-এর স্বত্বাধিকারী মুুফরাদ আজিজসহ আকিজ সিরামিক্স ও বরিশাল এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।
  
অনন্য সাইজ এবং অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এই শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমগুলোতে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল যা গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স। 

উল্লেখ্য, বাংলাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্যা আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপশহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিকস এর টাইলস পণ্য। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় বরিশালের এই শোরুমের উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরও একধাপ এগিয়ে গেল।   

জেডএস