ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড ক্রেতাদের জন্য নিয়ে এসেছে অবিশ্বাস্য ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার। মেলায় আসা ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে যমুনা রেফ্রিজারেটর, এসি, এলইডি টিভি, হোম এপ্লায়েন্স ও পেগাসাস মোটরসাইকেলসহ অন্যান্য পণ্যের উপর ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফারটি ব্যাপক সাড়া ফেলেছে।

মেলা উপলক্ষ্যে যমুনা ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে প্রতিটি পণ্যের নতুন নতুন মডেল। ভোক্তাদের চাহিদার কথা বিবেচনা করে যমুনা রেফ্রিজারেটরের নতুন রেফ্রিজারেটর এবং ভয়েস কন্ট্রোল ইনভার্টার এয়ারকন্ডিশনার বেশ সাড়া ফেলেছে।

যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্লাহ সেলিম জানান, শিল্পখাতে চার দশকের গৌরবময় অভিজ্ঞতার আলোকে যমুনা গ্রুপ দেশেই তৈরি করছে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য। যা ইতোমধ্যে ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। 

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের বিপণন বিভাগের ডিজিএম রকিব আহমেদ বলেন, যমুনার পণ্যের প্রতি ক্রেতাদের এত আগ্রহ দেখে আমরা উৎসাহিত। ভবিষ্যতে ক্রেতাদের জন্য আরো উন্নত প্রযুক্তির পণ্য নিয়ে আসার জন্য এবং তা ক্রেতাদের হাতে তুলে দেওয়ার জন্য আমরা সর্বদা চেষ্টা করব। 

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের বিপণন বিভাগের এজিএম রুহুল কে. সাগর বলেন, কম দামে সর্বোচ্চ গুণগতমানের ইলেকট্রনিক্স পণ্য সর্বস্তরের ভোক্তা সাধারণের কেনার সুযোগ করে দেওয়ার জন্য এই ডিসকাউন্ট অফার, যা ক্রেতারা বাণিজ্য মেলাতে আমাদের স্টলে এসে লুফে নিতে পারেন। 

কেএ