পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান—ঢাকায় মাসব্যাপী বিশেষ রমজান আয়োজন করা হয়েছে। প্রতি বছরের মতো এবারও হোটেলটি আলোকিত হয়েছে রমজানের সাজসজ্জায়। 

বিশেষ রমজান আয়োজনের সঙ্গে যোগ হয়েছে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল)। রমজানে কিছু বিশেষ খাবারের আয়োজন করতে এক্সিকিউটিভ শেফ জেসাস নিনোর পরিচালনায় সিগনেচার বুফে রেস্টুরেন্ট লেটেস্ট রেসিপিতে থাকছে বুফে সুহুর ও ইফতার।

এ নিয়ে রোববার (১০ মার্চ) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় লো মেরিডিয়ানে। এতে উপস্থিত ছিলেন হোটেলটির জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস. গ্যাভরিয়েল, ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং জুবায়ের ফারুক চৌধুরী, ডিরেক্টর অফ এফএন্ডবি কেভিন ম্যাকইনটায়ার ও এক্সিকিউটিভ শেফ জেসাস নিনো।

জানানো হয়, বুফেতে পরিবেশিত হবে ১৪০টিরও বেশি আইটেম যার ভেতর অন্তর্ভুক্ত থাকবে লাইভ কুকিং স্টেশন, অ্যাপিটাইজার, মেইন কোর্স, ডেসার্ট ও আরও সুস্বাদু খাবারের বাহার। 

সারাদিন রোজা রাখা রোজাদেরদের পুষ্টি চাহিদা মেটানোর জন্য বিশেষভাবে আয়োজন করা হয়েছে জুস কর্নার এবং চা প্রেমিকদের জন্য নানা ধরনের চায়ের আয়োজন।

বুফে মেনু ছাড়াও হোটেলটির আরেকটি আউটলেট ল্যাটিটুড-২৩ এ থাকছে কম্বো ডিল অফার। 

রুম অতিথিদের সুহুরের জন্য একটি বিশেষ মেনু তৈরি করা হয়েছে এবং এটি পরিবেশিত হবে আইআরডি (ইন রুম ডাইনিং) মেনুতে। পাশাপাশি থাকছে সেট-মেনু, যা পাওয়া যাবে তুর্কি রেস্তোরাঁ - ওলিয়াতে।

ভ্রমণপ্রিয় অতিথিদের আগ্রহী করে তুলতে হোটেলের বিশষে রমজান আয়োজনে গিফট পার্টনার হিসেবে থাকছে এয়ারলাইন্স কোম্পানি ইউএস বাংলা এবং নভোএয়ার।

বিশেষ অফার :
বুফে সুহুর :
আউটলেট : লেটেস্ট রেসিপি
তারিখ : প্রতিদিন
সময় : রাত ১টা থেকে শুরু
মূল্য : ৫৫৫০/- নেট (রবিবার - বুধবার)
৭৫৫০/- নেট (বৃহস্পতিবার - শনিবার)
অফার : বাই ওয়ান গেট টু- শুধুমাত্র ইবিএল সিলেক্টিভ কার্ডের সঙ্গে প্রযোজ্য। বাই ওয়ান গেট ওয়ান- নির্বাচিত ব্যাংক কার্ডগুলোর সঙ্গে প্রযোজ্য হবে৷

বুফে ইফতার:
আউটলেট : লেটেস্ট রেসিপি
তারিখ : প্রতিদিন
সময় : বিকাল ৫টা ৩০ থেকে শুরু
মূল্য : ৯৭৫০/- নেট
অফার : বাই ওয়ান গেট ওয়ান- নির্বাচিত ব্যাংক কার্ডগুলোর সঙ্গে প্রযোজ্য৷

ল্যাটিটুড -২৩ - কম্বো-অফার
ইন রুম ডাইনিং (IRD)-এর জন্য রমজানে বিশেষ সুহুর মেনু
রমজান উপলক্ষে কর্পোরেট ইভেন্ট ও যেকোন প্রয়োজনে বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ করুন : +880 1766673443 বা +880 1990990990। https://www.marriott.com/en-us/hotels/dacmd-le-meridien-dhaka/ 

এমএসএ