সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারকে কেন্দ্র করে ভোজন রসিকদের জন্য বিশেষ আয়োজন করেছে রাজধানী ঢাকার পাঁচ তারকা মানের হোটেল লা মেরিডিয়ান। ইতালির খাবারের ঐতিহ্য মিলবে ‘ইতালিয়ান-থিমড ব্রাঞ্চ’ আয়োজনে। এই আয়োজন শুধুমাত্র প্রতি শুক্রবার দুপুরে পাওয়া যাবে হোটেলটিতে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে লা মেরিডিয়ানের ১৫ তলায় লেটেস্টে রেসেপি রেস্টুরেন্টে আয়োজনের প্রথম দিনের উদ্বোধন ঘোষণা করেন হোটেলের জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস. গ্যাভরিয়েল। হোটেলে ইতালিয়ান-থিমড ব্রাঞ্চটি পরিচালনা করছেন ইতালিয়ান শেফ ক্রিস্টিয়ানো ম্যারিসও।

আয়োজন সম্পর্কে জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস. গ্যাভরিয়েল বলেন, ইতালিয়ানদের একটি বিশেষত্ব হচ্ছে তারা কাজের পাশাপাশি নিজের জীবনকেও উপভোগ করতে জানেন। ভোজনপ্রিয় ইতালিয়ানদের রয়েছে খাদ্য তালিকা নিয়ে অনেক জনপ্রিয়তা। তাই এবার পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান নিয়ে এসেছে ইতালিয়ান-থিমড ব্রাঞ্চ। হোটেলটির বুফে রেস্টুরেন্ট লেটেস্ট রেসিপিতে থাকছে এই আয়োজন।

তিনি বলেন, এই আয়োজন পরিচালনা করতে সুদূর ইতালি থেকে শেফ এসেছেন। শুধুমাত্র খাবার দিয়েই এই ব্রাঞ্চের আয়োজন করা হয়নি। এর সঙ্গে আরও থাকছে কমপ্লিমেন্টারি পুল এক্সেস, ম্যাজিশিয়ান, লাইভ এন্টারটেইনমেন্ট ও থিমড ডেকোরেশনসহ আরও অনেক কিছু।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, এই ইতালিয়ান-থিমড ব্রাঞ্চ উপভোগ করতে ভোজনরসিকদের ছয় হাজার ৬০০ টাকা খরচ করতে হবে। নির্দিষ্ট ব্যাংক কার্ডে মূল্য পরিশোধে থাকছে ‘বাই ওয়ান গেট টু অফার’।

খাবারের তালিকায় থাকছে রিসোটো, পিজা, পাস্তা, ইনশালাটা দি গ্যাম্বরি, আরানচিনি ও তিরামিসুসহ আরও বিভিন্ন ইতালিও মেনু।

ইতালিয়ান-থিমড ব্রাঞ্চ অফারটি থাকবে প্রতি শুক্রবার এবং শুরু হবে দুপুর সাড়ে ১২টা থেকে। আয়োজন শেষ হবে বিকেল ৪টায়। আয়োজন চলবে ৩০ জুন পর্যন্ত। বুকিংয়ের জন্য কল করতে হবে ০১৭৬৬৬৭৩৪৪৩ নম্বরে।

এমএইচএন/কেএ