সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করায় ১০ কর্মকর্তা ও ২ কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার-২০২১ দিয়েছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

বৃহস্পতিবার (২৪ জুন) বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্তদের মধ্যে ৩ জনের হাতে ক্রেস্ট, সনদপত্র ও চেক (এক মাসের মূল বেতনের সমপরিমাণ টাকা) তুলে দেন। বাকি পুরস্কারপ্রাপ্তরা অনলাইনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো. ফারুক, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার, বিসিক সচিব মো. মফিদুল ইসলাম, আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন, মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মো. শফিকুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিসিক শুদ্ধাচার পুরস্কার-২০২১ প্রাপ্তরা হলেন- নাটোর জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা) রাশেদুর রহমান ও উপ-ব্যবস্থাপক দিলরুবা দীপ্তি, উপ-ব্যবস্থাপক (প্রকল্প বাস্তবায়ন বিভাগ) তানমিরা খন্দকার, ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. গোলাম হাফিজ, বরিশাল জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. জালিস মাহমুদ, কক্সবাজার লবণ শিল্পের উন্নয়ন কার্যালয়ের সহকারী নিয়ন্ত্রণ  মুহাম্মদ রিদওয়ানুর রশিদ.

এছাড়াও রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উপ-ব্যবস্থাপক ওয়ালেদা খাতুন, ময়মনসিংহ জেলা কার্যালয়ের হিসাব রক্ষণ কর্মকর্তা তোয়ারিকুন্নাহার, ফেনী নিজকুঞ্জরা শিল্প নগরীর কর্মকর্তা মো. হালিম উল্লাহ, পাবনা বিসিক শিল্প নগরীর কর্মকর্তা মো. কামাল পারভেজ, ঢাকা  বিসিক সিপিএফ শাখার হিসাব সহকারী সৈয়দ শামসুল আলম তাব্রিজ ও খুলনার আঞ্চলিক কার্যালয়ের নিরাপত্তা প্রহরী সরোয়ার হোসনে মৃধা পুরস্কার পেয়েছেন।

এসআই/এমএইচএস