এবার ঈদে এনটিভি ও ডিজিটাল বিজ্ঞাপন লিমিটেডের যৌথ উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে মাসব্যাপী ই-কমার্স মেলা। যেখানে সবাই মিলে ডিসকাউন্টে ক্যাশ অন ডেলিভারিতে প্রোডাক্ট কিনতে পারবে।

ডিজিটাল বিজ্ঞাপন লিমিটেড ও এনটিভি অনলাইনের মধ্যে 'সবাই মিলে কিনি, ক্যাশ অন ডেলিভারি' নামক উদ্যোগের জন্য স্বাক্ষরিত হয় এমওইউ। ডিজিটাল বিজ্ঞাপনের 'সবাই মিলে কিনি, ক্যাশ অন ডেলিভারি' শীর্ষক উদ্যোগের 'কি হতে পারে' ক্যাম্পেইনকে দর্শকের আরো কাছে নিয়ে যেতে এনটিভির কার্যালয়ে এই চুক্তি করা হয়।

এ সময় এনটিভি অনলাইনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এনটিভির সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, ম্যানেজার সাইমুম ইমতিয়াজ এবং ডিজিটাল বিজ্ঞাপন লিমিটেডের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর শরফরাজ আহমেদ ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল এড সেলস) তাহমিদ ফাহিম।

'সবাই মিলে কিনি, ক্যাশ অন ডেলিভারি' নামক উদ্যোগের ব্যান্ড নেইম সংক্রান্ত কোনো তথ্য এখনো ডিজিটাল বিজ্ঞাপন লিমিটেড প্রকাশ করেনি। কিন্তু কোম্পানির পক্ষ থেকে প্রকাশিত 'কি হতে পারে' নামক ক্যাম্পেইনটি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ারে মানুষের মধ্যে দারূন এনগেইজমেন্ট তৈরি করেছে। কমেন্ট করাদের মধ্যে থেকে সেরা ৩ জনকে দেওয়া হবে আকর্ষণীয় পুরস্কার।

জেডএস