বেসরকারি সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি নতুন উপশাখা ও ৯টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। রোববার (২১ আগস্ট) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এগুলো উদ্বোধন করেন। 

এ সময়ে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। এ সময় আরও উপস্থিত ছিলেন মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান, ব্রাঞ্চেস কন্ট্রোল অ্যান্ড জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান সাইফ আল-আমীন এবং অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিপার্টমেন্টের প্রধান মোহাম্মদ ওয়াহিদুজ্জামানসহ ব্যাংকের সংশ্লিষ্ট শাখা ও উপশাখাসমূহের ব্যবস্থাপক ও ইনচার্জসহ অনেকে। 

নতুন ১০টি উপশাখা হলো রাজশাহীর হাট কানপাড়া, যশোরের কেশবপুর, ঢাকার সেগুনবাগিচা, লালবাগ ও নন্দিপাড়া, ধামরাইয়ের বাথুলি, সিরাজগঞ্জের লাহিড়ী মোহনপুর, বগুড়ার মাঝিড়া, খুলনার  সোনাডাঙ্গা ও চুকনগর বাজার উপশাখা 

একইসঙ্গে উদ্বোধন হওয়া ৯টি এটিএম বুথ হলো কুমিল্লার ব্রাহ্মণপাড়া, মাহিনী বাজার ও মুন্সীরহাট, জয়পুরহাটের আক্কেলপুর, নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তা, ঢাকার নাখালপাড়া, নরসিংদী সদর, যশোরের চৌরাস্তা বোর্ড এবং চট্টগ্রামের পটিয়ায়। 

এমএ