অত্যাধুনিক কল সেন্টার পরিষেবা বাস্তবায়ন ও পরিচালনার জন্য দেশের অন্যতম বৃহত্তম বিপিএম (বিজনেস প্রসেস ম্যানেজমেন্ট) পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিসের সঙ্গে সোনালী ব্যাংকের চুক্তি স্বাক্ষর হয়েছে।

সোনালী ব্যাংক লিমিটেড, ডিজিকন টেকনোলজিস লিমিটেড এবং আর্থ নেক্সট টেকনোলজিস লিমিটেডের যৌথ প্রযোজনায় গত ২২শে আগস্ট সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান।

এ সময় সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, ডিজিকন টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুর রহমান শরিফ ও আর্থ নেক্সট টেকনোলজিস লিমিটেডের সিইও সাদি আবদুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ডিজিকন টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুর রহমান শরীফ বলেন, সোনালী ব্যাংকের সঙ্গে যুক্ত হতে পেরে ডিজিকন আনন্দিত। আমরা সরকারি খাতের বৃহত্তম ব্যাংকের গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিত করতে চাই।

এ সময় অন্যদের মধ্যে চিফ বিজনেস অফিসার গৌরব কৃষ্ণ গুপ্ত, চিফ ফিনান্সিয়াল অফিসার, আনোয়ার হোসেন এফসিএমএ, ডিজিকন টেকনোলজিস লিমিটেড এবং ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মুরশেদুল কবীর, মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী ও মো. কামরুজ্জামান খান, চিফ ফিনান্সিয়াল অফিসার, সুভাষ চন্দ্র দাস, এফসিএমএ, এফসিএ, ডেপুটি জেনারেল ম্যানেজার, মো. জহিরুল ইসলাম (প্রজেক্ট ডিরেক্টর), ডেপুটি জেনারেল ম্যানেজারসহ অনেকে উপস্থিত ছিলেন।

এমএ