চেক বই বা ডেবিট কার্ড সঙ্গে না থাকলেও সমস্যা নেই। সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহকরা মোবাইলে ‘এসআইবিএল নাউ’ অ্যাপের মাধ্যমে যেকোনো শাখায় কিউ আর কোড স্ক্যান করে নগদ টাকা উত্তোলন করতে পারবেন।
 
সোমবার (২১ জুন) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ‘এসআইবিএল নাউ’ নামের নতুন সেবার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী নতুন এই সার্ভিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

এতে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান মো. সুলতান বাদশা, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান শরিফ আল কাশেম উপস্থিত ছিলেন। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও শাখার ব্যবস্থাপকরা যুক্ত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা দিতে সবসময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ‘এসআইবিএল নাউ’ অ্যাপে সংযুক্ত হলো কিউ আর কোড স্ক্যান, যা গ্রাহককে নগদ টাকা উত্তোলনের সুবিধা দেবে। গ্রাহকদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা দিতে এসআইবিএল সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে বলেও তিনি জানান।

এসআই/জেডএস