দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি), খুলনা শাখার নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে ২৯ জুলাই ‘প্রি-আইপিও ডকুমেন্টেশন অ্যান্ড পোস্ট আইপিও কমপ্লায়েন্সেস’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আইসিএমএবির প্রেসিডেন্ট মামুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন। এ ছাড়া আইসিএমএবি’র সেক্রেটারি এ. কে. এম. কামরুজ্জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আইসিএমএবি খুলনা শাখার চেয়ারম্যান অশোক কুমার দেবনাথ এ আয়োজনে সভাপতিত্ব করেন। 

প্রশিক্ষণ কর্মসূচিতে শেয়ারবাজারে অন্তর্ভুক্তির পূর্বের ও পরের বিভিন্ন করণীয় বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। প্রশিক্ষণ কর্মসূচিতে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন আইসিএমএবি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের সেক্রেটারি ও সন্ধানী লাইফ ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও  মো. নজরুল ইসলাম।

প্রশিক্ষণ কর্মসূচিতে খুলনা অঞ্চলের বিভিন্ন ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন। এ ছাড়াও আইসিএমএবি খুলনা শাখার শিক্ষার্থীরাও উক্ত প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইসিএমএবির খুলনা শাখার ভাইস চেয়ারম্যান এ কে এম নিয়ামুল হক, সেক্রেটারি আব্দুল মোতালেব, ট্রেজারার মো. হাবিবুর রহমান শেখ  এবং আইসিএমএবি খুলনা অঞ্চলের ফেলো ও অ্যাসোসিয়েট সদস্যরা।

প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন আইসিএমএবি খুলনা শাখার সেক্রেটারি আব্দুল মোতালেব ।

আরএইচ