আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ওয়ান ব্যাংক লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে। এতে ওয়ান ব্যাংক সিএসআর ফাউন্ডেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে একটি অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সামগ্রী দেওয়া হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে এমওইউতে সই করেন প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান ও ওয়ান ব্যাংকের পক্ষে সই করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মোস্তাফিজ।

অনুষ্ঠানে অ্যাম্বুলেন্সের ডামি চাবি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহীর হাতে তুলে দেন ওয়ান ব্যাংকের চেয়ারম্যান এ এস এম শহিদুল্লাহ খান।

এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা আহছানিয়া মিশনের সভাপতি কাজী রফিকুল আলম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ও ঢাকা আহছানিয়া মিশনের ভাইস-প্রেসিডেন্ট প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী, ওয়ান ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এ এস এম শহিদুল্লাহ খান, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মোস্তাফিজ, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও ঢাকা আহছানিয়া মিশনের সাবেক সেক্রেটারি ড. এস. এম. খলিলুর রহমান, বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি মো. আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন এস এম এ আল মামুন, আইকিউএসির ডিরেক্টর, পিঅ্যান্ডডির ডিরেক্টর, সিইএএসর ডিরেক্টর, আইসিটি সেন্টারের ডিরেক্টরসহ অনেকে।

এমএম/এসএসএইচ/