বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদি ডিপ্লোমা পর্যায়ের বিভিন্ন কারিকুলামে এবং দুই বছর মেয়াদি এইচএসসি পর্যায়ের বিভিন্ন কারিকুলামে ভর্তি বিষয়ক বিভিন্ন তথ্য এবং প্রশ্নোত্তর পর্ব নিয়ে ফেসবুকে লাইভে থাকবেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. মহসিন।

মঙ্গলবার (২২ আগস্ট) কারিগরি শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে সই করেন বোর্ডের পরিচালক (কারিকুলাম) প্রকৌশলী মো. রকিব উল্লাহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার বিকেল ৩টা ৪৫ মিনিটে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে (চার) বছর মেয়াদি ডিপ্লোমা পর্যায়ের বিভিন্ন কারিকুলামে এবং দুই বছর মেয়াদি এইচএসসি পর্যায়ের বিভিন্ন কারিকুলামে ভর্তি বিষয়ক বিভিন্ন তথ্য এবং প্রশ্নোত্তর পর্ব নিয়ে ফেসবুক লাইভ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উক্ত ফেসবুক লাইভ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. মহসিন। এতে সভাপতিত্ব করবেন বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খান, বিশেষ অতিথি হিসেবে থাকবেন বোর্ড সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ও বোর্ডের পরিচালক (কারিকুলাম) প্রকৌশলী মো. রকিব উল্লাহ। যা সঞ্চালনা করবেন কারিকুলাম বিশেষজ্ঞ প্রকৌশলী মো. ফারুক রেজা।

এতে আরও বলা হয়, লাইভ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সব শিক্ষার্থী/অভিভাবক/প্রতিষ্ঠানকে যথাসময়ে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ফেসবুক পেজ- www.facebook.com/bteb.admin এর মাধ্যমে সংযুক্ত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

এমএম/এফকে