মাত্র সাড়ে পাঁচ হাজার টাকায় রাজধানী বানানীর প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাচ্ছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার (২৪ আগস্ট) থেকে অ্যাডমিশন ফেয়ার উপলক্ষে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এই সুযোগ পাবেন ভর্তিচ্ছুরা। 

সোমবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ভর্তি ফি ১০ হাজার ৫শ টাকা। তবে ফল-২০২১ সেমিস্টারে করোনাকালীন শিক্ষার্থীদের অর্থনৈতিক দিক বিবেচনায় টিউশন ফির ওপর ১০ শতাংশ বিশেষ ছাড় ও ১০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ থাকছে একাডেমিক ফল ও কোটা প্রার্থীদের জন্য। পাশাপাশি এবার ভর্তি মেলা উপলক্ষে মাত্র সাড়ে পাঁচ হাজার টাকায় অভিজাত এই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাচ্ছেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের বিভাগগুলোর মধ্যে স্কুল অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ট্রিপল-ই, সিএসই ও আর্কিটেকচার; স্কুল অব সায়েন্সে ফার্মেসি ও মাইক্রোবায়োলজিতে বিএসসি ও এমএসসি এবং বায়োকেমিস্ট্রি ও পাবলিক হেলথ্ নিউট্রিশন, বেসিক সায়েন্সেস; স্কুল অব বিজনেসে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ও বিবিএ-এমবিএ'তে Accounting, Finance, Marketing, HRM, Management, Operation Management, MIS এবং Textile & Apparel Marketing বিষয়কে মেজর করার সুযোগ রয়েছে। 

এছাড়া স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সে রয়েছে এলএলবি, হিউম্যানিটিজ ও ইংলিশ; Institute of Language and Culture অধীনে রয়েছে ইংলিশ এ্যাজ সেকেন্ড ল্যাঙ্গুয়েজ (ইএসএল) ও চাইনিজ ভাষার উপর সার্টিফিকেট ও ডিপ্লোমা কোর্স। 

জেডএস