ফাইল ছবি

গুচ্ছভুক্ত ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল পুনর্নিরীক্ষার আবেদন রোববার (৭ নভেম্বর) থেকে শুরু হয়ে চলবে ১১ নভেম্বর পর্যন্ত। 

ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে শিক্ষার্থীদের পরিশোধ করতে হবে দুই হাজার টাকা। শনিবার (৬ নভেম্বর) গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ফল পুনর্নিরীক্ষার আবেদনের সময়সীমা ৭ নভেম্বর দুপুর ১২টা থেকে ১১ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। আবেদন ফি ২ হাজার টাকা। পুনর্নিরীক্ষণের ফলাফল আবেদনকারীর মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে জানানো হবে। 

এর আগে শুক্রবার গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সদস্য সচিব ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান গণমাধ্যমকে জানান, ফল পুনর্নিরীক্ষার আবেদন ফি ২ হাজার টাকা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী দুই-তিনদিনের মধ্যে এ বিষয়ে চূড়ান্তভাবে জানানো হবে। গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইট থেকেই শিক্ষার্থীরা ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে পারবেন। 

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর ‘এ’ ইউনিট এবং ২৪ অক্টোবর ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয় ২০ অক্টোবর আর ‘বি’ ইউনিটের ২৬ অক্টোবর।

এসকেডি