অ্যাটর্নি রাজু মহাজন অ্যান্ড অ্যাসোসিয়েটস প্রেজেন্টস টুগেদার টুওয়ার্ডস প্রসপারিটি উইথ জেনএড প্রোগ্রামের মাধ্যমে জেনএড নামে তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসওএস চিল্ড্রেনস ভিলেজ’-এ তিন দিনব্যাপী একটি কর্মশালা সম্পন্ন করেছে। 

জেনএড একটি ভলান্টিয়ারিং সংগঠন। এর উদ্দেশ্য একটি বৈষম্যহীন ও সহাভুতিশীল সমাজ গড়তে কিশোর-কিশোরীদের মধ্যে অন্তর্ভুক্তিমূলক দৃষ্টিভঙ্গি গড়ে তোলা, পাশাপাশি উন্নত নাগরিক হয়ে উঠতে ২১ শতকের গুরুত্বপূর্ণ দক্ষতার প্রশিক্ষণ দেওয়া। 

এ উদ্দেশ্যে জেনএড তিন দিনব্যাপী কর্মশালায় এসওএস চিলড্রেন্স ভিলেজেস বাংলাদেশের ২০ জন্য কিশোর-কিশোরীকে নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে প্রশিক্ষণ আয়োজন করে। এসব বিষয়ের মধ্যে ছিল ইমোশনাল ইন্টিলেজেন্স, লিডারশিপ, নেটিজেনশিপ, সোশ্যাল অ্যাওয়্যারনেস ও আইডেন্টিটি অ্যান্ড ইনক্লুশন। কিশোর-কিশোরীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে চমৎকারভাবে সেশনগুলো সম্পন্ন হয় বিভিন্ন অ্যাকটিভিটি, গল্প, খেলা ও আলোচনার মধ্য দিয়ে।

জেডএন এর প্রজেক্টটি স্পন্সর করেছে অ্যাটর্নি রাজু মহাজন অ্যান্ড অ্যাসোসিয়েটস, স্ট্র‍্যাটেজিক পার্টনার ছিল  এসওএস চিলড্রেন্স ভিলেজেস বাংলাদেশ। পুরো প্রজেক্টটি মনিটর করছে ‘আমরা নতুন নেটওয়ার্ক, ব্র‍্যাক ইয়োথ প্ল্যাটফর্ম’।
 
আরএইচ