নতুন আরও এক সিনেমার ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। ‘নেত্রী দ্য লিডার’ শিরোনামে সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে। এরইমধ্যে এতে ভারতের দক্ষিণী দুজন তারকা চুক্তিবদ্ধ হয়েছেন। তবে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষা ছাড়া কারও নাম প্রকাশ করা হয়নি। 

এবার জানা গেল চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে দেখা যাবে ‘নেত্রী দ্য লিডার’ সিনেমায়। ৭ ফেব্রুয়ারি (রোববার) রাজধানীর এক পাঁচতারকা হোটেলে নতুন সিনেমার বিষয়ে এক সংবাদ সম্মেলন করা হয়। সেখানে বিষয়টি নিশ্চিত করেন অনন্ত জলিল। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কাজী হায়াৎ।

ছবির গল্প নিয়ে অনন্ত জলিল জানান, সিলেটের এক রাজনৈতিক পরিবারের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ হবে। এখানে একজন নেতার মেয়ের চরিত্রে অভিনয় করছেন বর্ষা। বাবার মৃত্যুর পর তিনি রাজনীতিতে যুক্ত হন। 

২৭ ফেব্রুয়ারি আরও একটি সংবাদ সম্মেলন হবে ‘নেত্রী দ্য লিডার’ নিয়ে। সেখানে উপস্থিত থাকবেন সিনেমার কলাকুশলিরা। এরপর ২৮ ফেব্রুয়ারি থেকে সিলেট ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় শুটিং চলবে। এরপর বাকি অংশের শুটিং হবে তুরস্কে। 

সিনেমাটি পরিচালনা করবেন জনপ্রিয় তেলেগু পরিচালক উপেন্দ্র মাধব। এছাড়া দক্ষিণী তারকাদের মধ্যে অভিনয় করবেন প্রদীপ রাওয়াত ও কবির দুহান সিং। তালিকা থেকে বাদ পড়েছে রবি কিষানের নাম। জানা যায়, তার বদলে নতুন একজন যুক্ত হবেন খল নায়ক হিসেবে।

এমআরএম