টিকা নেয়ার সময় সুবর্ণা মুস্তাফা

করোনাভাইরাসের টিকা নিলেন বরেণ্য অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। ৮ ফেব্রুয়ারি (সোমবার) টিকা গ্রহণের সেই ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার টিকা নেওয়া সম্পন্ন হয়েছে। মানুষের যত্ন নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ।’

শোবিজ তারকাদের মধ্যে প্রথম টিকা নিয়েছেন সুবর্ণা মুস্তাফা। জাতীয় সংসদ ভবনে টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছিলেন তিনি। সংসদ কর্মচারী ও মহিলা সাংসদদের জন্য এই ব্যবস্থা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করা হয়েছে।

করোনার ভ্যাকসিন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘এদেশের মানুষের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসার প্রমাণ আবারও পাওয়া গেল। অনেকে ভ্যাকসিন আসার নিয়ে হতাশ ছিলেন। তারা প্রমাণ পেলেন। তাই আগাম কিছু ধারণা করে সরকারের বিরুদ্ধে কিছু বলা ঠিক নয়।’

অনেকদিন ধরে অভিনয়ে অনিয়মিত সুবর্ণা মুস্তাফা। বেছে বেছে কাজ করছেন তিনি। গত বছর মুক্তি পায় তার অভিনীত ‘গণ্ডি’ সিনেমাটি। এরপর নতুন কাজে পাওয়া যায়নি তাকে।

বর্তমানে রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবর্ণা মুস্তাফা। ২০১৯ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনের এমপি তিনি। এরপর থেকে অভিনয়ের চেয়ে রাজনীতি নিয়ে বেশি সময় কাটছে তার।

এমআরএম