ডুবে ডুবে জল খাচ্ছিলেন অনেকদিন ধরেই। এ নিয়ে নানা জল্পনা গজিয়ে ডালপালা মেলছিল। তবে এবার রাখঢাক না রেখে প্রকাশ্যেই একসঙ্গে দেখা দিলেন তারা।

বলছি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর কথা। গত বছরের শুরুর দিকেই নাকি তারা সম্পর্কে জড়িয়েছেন। বসবাসও করেন একই আবাসনের পাশাপাশি অ্যাপার্টমেন্টে। তবে সেভাবে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি তাদের।

বৃহস্পতিবার (৩ মার্চ) মুছে গেল সব গুঞ্জন। পারিবারিক পূজার আয়োজনে একসঙ্গেই দেখা গেল শ্রাবন্তী-অভিরূপকে। সেই ছবি শেয়ার করেছেন পশ্চিমবঙ্গের কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনিও ছিলেন ওই আয়োজনের আমন্ত্রিত অতিথি।

ভারতীয় গণমাধ্যম জানায়, নিজের বাড়িতে বড় পরিসরে কালী পূজার আয়োজন করেন শ্রাবন্তী। সেখানেই তাকে সার্বিক সহযোগিতা করেছেন প্রেমিক অভিরূপ। পাশাপাশি যখন বসে ছিলেন, তখন ক্যামেরার লেন্স ঠিকই বন্দী করে নিয়েছে তাদের। সেই ছবি হুড়মুড় করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখা গেল, সাদা রঙের নেটের শাড়ি ও হালকা মেকআপে শ্রাবন্তী। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। অন্যদিকে, পাঞ্জাবি পরে ছিলেন অভিরূপ। ছবি দেখে গুঞ্জন ছড়িয়েছে, শিগগিরই হয়ত বিয়ে করতে চলেছেন তারা।

ইতোপূর্বে আংটিও বদল করে ফেলেছেন শ্রাবন্তী ও অভিরূপ। শোনা যায়, অভিরূপের জন্মদিনেই তাকে হীরার আংটি উপহার দেন অভিনেত্রী। কিছুদিন আগে তারা একসঙ্গে দুবাই থেকে ঘুরে এসেছেন। যদিও একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি। তাছাড়া গণমাধ্যমকেও স্পষ্ট কোনো প্রতিক্রিয়া দেননি এই যুগল।

উল্লেখ্য, শ্রাবন্তী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। এরপর সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে। একই বছর তিনি বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছর না যেতেই ভেঙে যায় ওই সংসার। ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রোশান সিংকে। ২০২০ সালের মাঝামাঝি সময়ে এই সংসার ছেড়েও চলে আসেন তিনি।

কেআই