দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণার পর থেকেই আমির খানের সঙ্গে বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখের সম্পর্কের গুঞ্জন শোনা গেছে। কিন্তু সেই গুঞ্জন আসলে কতটা সত্য? সে বিষয়ে মুখ খুলেছেন আমির খান। 

আজ (১৫ মার্চ) জন্মদিন আমির খানের। মুম্বাইয়ের সংবাদমাধ্যমের পক্ষ থেকে অভিনেতার জন্মদিনের আয়োজন করা হয়েছিল। সেখানেই সংবাদমাধ্যমের কর্মীদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন অভিনেতা। আর উত্তর দেন একাধিক প্রশ্নের।

বলিউড অভিনেত্রী সানা শেখের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই কি কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন আমির খান? এমন প্রশ্নের জবাবে এক সাক্ষাতকারে তিনি বলেন, না, আমাদের এই সিদ্ধান্তের পিছনে কেউ ছিল না। আজও কেউ নেই। 

তিনি আরও বলেন, কিরণ আর আমি এককথায় একটা পরিবার। কিন্তু আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্কে কিছু বদল আসে। আর আমরা তাই বিবাহের রীতিকে সম্মান জানিয়ে বিবাহবিচ্ছেদের ঘোষণা করি। যাই হোক, আমরা চিরকাল একে অপরের পাশে থাকব। আমরা একসঙ্গে কাজও করছি। আমরা একে অপরের ঘনিষ্ঠও। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়। যৌথভাবে এমন সিদ্ধান্ত নেওয়ার পরই বিবাহবিচ্ছেদের ঘোষণা করি।

জন্মদিনে তার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের কাছ থেকে কী উপহার পেলেন, সে সম্পর্কেও জানিয়েছেন অভিনেতা। আমির খান বলেন, মানুষ হিসেবে নিজেকে আরও উন্নত করতে আমার কী কী করা দরকার? কিরণের কাছে আমি তা জানতে চেয়েছিলাম। সে আমাকে ১০ থেকে ১২টা পয়েন্ট লিখে দিয়েছে। এটাই আমার জীবনের সব চেয়ে সেরা জন্মদিনের উপহার।

এইচকে