শবনম ফারিয়া, ছবি : ফেসবুক থেকে

সময়ের আলোচিত অভিনেত্রীদের একজন শবনম ফারিয়া। সিনেমা, নাটক, বিজ্ঞাপন সব মাধ্যমেই দেখিয়েছেন নিজের দাফট। তবে এতদিন পর্যন্ত কোনও ওয়েব ফিল্মে দেখা যায়নি ফারিয়াকে। এবার অনলাইন মাধ্যমে বর্তমানে সবচেয়ে আলোচিত ওয়েব ফিল্মে কাজ করবেন তিনি।

শবনম ফারিয়া ও চঞ্চল চৌধুরী, ছবি : ফেসবুক থেকে 

শবনম ফারিয়ার প্রথম ওয়েব ফিল্মের নাম ‘মুন্সিগিরি’। পরিচালনা করবেন দেশের নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। এতে ফারিয়া হয়ে যাবেন ‘পারভীন’। অভিষেক ওয়েব ফিল্মে অভিনেত্রী সহশিল্পী হিসেবে পাচ্ছেন দেশের জনপ্রিয় ও নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরীকে। যিনি ছিলেন শবনম ফারিয়ার প্রথম সিনেমা ‘দেবী’তেও।

শবনম ফারিয়া, ছবি : ফেসবুক থেকে 

এরইমধ্যে ওয়েব ফিল্মে কাজ করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন শবনম ফারিয়া। বলেন, “প্রথম ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’তে কাজ শুরু করার জন্য আমি প্রায় তৈরি। এতে আমার চরিত্রের নাম ‘পারভীন’। আমি খুবই আনন্দিত যে সহশিল্পী হিসেবে আমার সঙ্গে আছেন চঞ্চল ভাই। প্রথম সিনেমায়ও তাকে সহশিল্পী হিসেবে পেয়েছিলাম।”

শবনম ফারিয়া, ছবি : ফেসবুক থেকে 

এবার ভালোবাসা দিবসের বিশেষ নাটকেও দেখা যাবে শবনম ফারিয়াকে। এরমধ্যে ‘ডিয়ার লাভ’ শিরোনামের একটি নাটকে ফারহান আহমেদ জোভানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। রোমান্টিক প্রেমের গল্প নিয়েই তৈরি হয়েছে নাটকটি।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শবনম ফারিয়া। কিন্তু বিয়ের প্রায় দুই বছরের মাথায় সংসার জীবনের ইতি টানেন তারা। ২০২০ সালের ২৭ নভেম্বর বিচ্ছেদ ঘটে তাদের। বর্তমানে অভিনয়েই ব্যস্ত সময় পার করছেন ফারিয়া।

আরআইজে