টলিউডে বইছে নির্বাচনের হাওয়া। তারকারা সক্রিয় হচ্ছেন রাজনীতিতে। রুদ্রনীল ঘোষ, দীপঙ্কর দে, সৌরভ দাস , কৌশানি মুখার্জিসহ অনেকে লড়ছেন বিজিপি ও তৃণমূলের হয়ে। তাই সিনেমার চেয়ে এখন ভোটের খবরে সরগম টালিগঞ্জ। 

এই পরিস্থিতে ভয় পেয়েছেন স্বস্তিকা মুখার্জি। এমনকি তার নাকি পুরোটাই ক্ষতি হয়ে গেল। এমনটাই জানালেন তার টুইটারের পোস্টে। তিনি লেখেন, ‘দয়া করে আমাকে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না। আমি তাদের বড্ড ভয় পাই!’ এক টুইটেই শেষ করেননি স্বস্তিকা। তার দ্বিতীয় টুইটে লেখেন, ‘রেঞ্জ মাপার যন্ত্র নেই তার উপর আবার রিজিওনাল। পুরোটাই লস হয়ে গেল!’

স্বস্তিকা মুখার্জি

এমনিতেই বিভিন্ন বিতর্ক লেগে থাকে স্বস্তিকাকে নিয়ে। তার ওপর এমন উত্তাল সময়ে টুইট নিয়ে নানান প্রশ্ন উঠেছে নেটিজনদের মধ্যে। অনেকে বলছেন কঙ্গনার মতো বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকার কৌশল স্বস্তিকার। এ কারণে ভোটের এই গরম আবহাওয়ায় তারকা প্রার্থীদের উদ্দেশ্যে এমন টুইট করেছেন স্বস্তিকা। তবে এমন মন্তব্যে চুপ তিনি। 

উল্লেখ্য, এসব বিতর্কের ভিড়ে সম্প্রতি প্রকাশ পেল স্বস্তিকার নতুন সিনেমার পোস্টার। এর মধ্য দিয়ে প্রথমবার সোহমের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ‘শ্রীমতী’ শিরোনামে সিনেমাটি পরিচালনা করেছেন  অর্জুন দত্ত। 

পারিবারিক গল্পে নির্মিত ‘শ্রীমতী’। অগোছালো গৃহবধূ ‘শ্রী’(স্বস্তিকা)। যিনি তার স্বামীর প্রেমে বুদ হয়ে থাকেন। কিন্তু এই সংসারের ভিড়ে নিজেকে ক্রমশ হারিয়ে ফেলছিলেন তিনি। এমন উপলব্ধি থেকে নিজেকে পাল্টে ফেলার সিদ্ধান্ত নেন। যেখান থেকে গল্পের মূল চমক শুরু। 

এমআরএম