নোভা, ছবি : ফেসবুক থেকে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নোভা। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর দীর্ঘদিন নিয়মিত কাজ করেছেন বিজ্ঞাপনচিত্র, নাটক-টেলিছবিতে। করেছেন উপস্থাপনাও। তবে কোনও মাধ্যমেই আগের মতো নিয়মিত নন তিনি।

নোভা, ছবি : সংগৃহীত 

এবার নোভা ভক্তদের জন্য এল সুখবর। প্রথমবারের মতো সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। তার প্রথম সিনেমার নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। এটি নির্মাণ করছেন রনি ভৌমিক। সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প তুলে ধরা হবে এতে।

নোভা, ছবি : সংগৃহীত 

নোভা বলেন, ‘এখন তো নিয়মিত কাজ করি না। যখন নিয়মিত কাজ করতাম তখন সিনেমায় অভিনয়ের অনেক প্রস্তাব পেতাম। কিন্তু সব কিছু মনের মতো না হওয়ায় কাজ করা হয়নি। এবারের প্রস্তাবটি আমার কাছে বেশ ভালো লেগেছে। গল্পটি চমৎকার, চরিত্রটি চ্যালেঞ্জিং। তাই রাজি হয়েছি। আশা করি দর্শকদের ভালো একটা সিনেমা উপহার দিতে পারব।’

নোভা, ছবি : সংগৃহীত 

নির্মাতা রনি ভৌমিক বলেন, ‘পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয় উঠে আসবে এই সিনেমায়। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। আরও থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক প্রিয়মুখ। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

আরআইজে