সুস্মিতা সেন প্রেমের ব্যাপারে বরাবরই খোলামেলা। ১৫ বছরের ছোট প্রেমিক রোমান শলের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তিনি। তবুও এ নিয়ে কোনো লুকোচুরি করেননি। সামাজিক মাধ্যমে নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি নিয়মিত প্রকাশ করেন এই সাবেক বিশ্ব সুন্দরী। 

কিন্তু হঠাৎ যেনো চিড় ধরেছে সুস্মিতা ও রোমানের সম্পর্কে। সম্প্রতি সুস্মিতার ইনস্টাগ্রামে শেয়ার করা এই পোস্ট থেকে এমন গুঞ্জন উঠে। তিনি লেখেন, ‘সমস্যাটা হলো মেয়েরা সবসময় ভাবে ছেলেরা পালটে যাবে, এমনটা আসলে ঘটে না। ভুল করা ছেলেরা ভাবতে থাকে মেয়েরা ছেড়ে যাবে না, কিন্তু সে ছেড়ে যায়।’

সুস্মিতা সেন ও রোমান শলে

সম্পর্ক ভাঙার এমন ইঙ্গিতপূর্ণ পোস্টের নিচে ভক্তদের কমেন্টে সয়লাব। সবার প্রশ্নের একই অর্থ, সুস্মিতা-রোমানের সম্পর্ক কি তহালে ভাঙতে চলছে? তবে এসব জিজ্ঞাসায় কোনো সাড়া দেননি এই বাঙালি কন্যা। অন্যদিকে রোহানও মুখে কুলুপ এটেছেন। 

 দুই মেয়ে ও রোমান শলের সঙ্গে সুস্মিতা সেন

সুস্মিতার-রোমানের প্রেম শুরু ইনস্টাগ্রাম থেকে। কাশ্মীরি ছেলে রোমান। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা শেষে করে শুরু করেন মডেলিং। এজন্য মুম্বাই পারি দিতে হয় তাকে। সেখান গিয়ে ইনস্টাগ্রামে সুস্মিতার সঙ্গে যোগাযোগ করেন। 

রোমানের প্রথম ম্যাসেজ দেখেই মুগ্ধ সুস্মিতা। এরপর শুরু তাদের নিয়মিত যোগাযোগ। ২০১৮ সাল থেকে সুস্মিতা-রোমানের প্রেম শুরু। দুই মেয়ে ও রোমানকে নিয়ে বেশ সুখে সংসার করছেন সুস্মিতা। পরিবার থেকেও রোমানকে নিয়ে কোনো বাঁধা নেই।

সুস্মিতা সেন ও রোমান শলে

যদিও অসম সম্পর্ক নিয়ে বিভিন্ন নেতিবাচক ধারণা রয়েছে। তবে এই কাশ্মিরী-বাঙালি যুগল বেশ পছন্দ ভক্তদের কাছে। সামাজিক মাধ্যমে তাদের ছবি ও ভিডিওর নিচে প্রশংসার বন্যা বয়ে যায়। তাই তো সম্পর্ক ভাঙার গুঞ্জনে মন খারাপ ভক্তদেরও। তাই এখন সবার অপেক্ষা, এই রহস্য খোলাসা হওয়ার।  

এমআরএম