বিমানবন্দরে বিপাকে পড়লেন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সময়মতো বিমানবন্দরে পৌঁছতে না পাড়ায় প্লেনে উঠতে দেওয়া হয়নি তাকে। 

অভিনেত্রীর কথায়, হাজার অনুরোধ করার পরেও উড়োজাহাজ সংস্থা বোর্ডিং করতে দেয়নি তাকে। আহমেদাবাদে যাচ্ছিলেন তিনি। উড়োজাহাজ সংস্থার গাফিলতির জন্যই এমনটা ঘটেছে বলে দাবি ঋতুপর্ণার। 

ঋতুপর্ণা একটি সংবাদমাধ্যমকে জানান, আহমেদাবাদের প্লেন ধরার জন্য বোর্ডিংয়ের সময় দেওয়া হয়েছিল ভোর ৪টা ৫৫ মিনিট। তিনি বিমানবন্দরের ১৯ নম্বর গেটের কাছে পৌঁছান ৫টা ১০ মিনিট থেকে ৫টা ১২ মিনিটের মধ্যে। এ সময় উড়োজাহাজ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, বোর্ডিংয়ের সময় শেষ। গেট বন্ধ করে দেওয়া হয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, উড়োজাহাজ সংস্থার পক্ষ থেকে বলা হয় গেটের সামনে তাকে দেখতে না পেয়ে তা নামও নাকি ঘোষণা করা হয়েছিল। এমনকি ফোনও করা হয়েছিল। তবে কোনো ফোন তিনি পাননি বলেই স্পষ্ট জানিয়েছেন ঋতুপর্ণা।

একটি শুটিংয়ের কাজেই আহমেদাবাদে যাওয়ার কথা ছিল ঋতুপর্ণার। ঠিক সময় না পৌঁছলে প্রযোজকের ক্ষতি হবে সে কথা জানিয়ে বোর্ডিংয়ের জন্য অনুরোধও করেছিলেন তিনি। তবে ঋতুপর্ণার কোনো কথাই শোনেনি উড়োজাহাজ সংস্থা।

অভিনেত্রী জানান, আমি চোখের সামনে দেখতে পাচ্ছিলাম, প্লেনটি দাঁড়িয়ে রয়েছে। এমনকি যাত্রীদের প্লেনে ওঠার সিঁড়িটাও রয়েছে। তবুও আমাকে বোর্ডিং করতে দিলো না। ঋতুপর্ণার কথায়, এই উড়োজাহাজ সংস্থার সঙ্গে বহুবার ট্রাভেল করেছি। আমাকে এই সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। তবে এরকম পরিস্থিতির শিকার কখনও হয়নি। এরকম পরিস্থিতির মুখে পড়ে কান্নায় ভেঙেও পড়েছিলেন অভিনেত্রী। 

সূত্র : নিউজ১৮

জেডএস